সময়ের পরিবর্তন!

সময়ের পরিবর্তন
ad

দৈনন্দিন জীবনে আমরা যখন হাঁটাচলা করি ঘোরাফেরা করি তখন আসলে বুঝতে পারি সময়ের পরিবর্তন কিভাবে আসে। আমাদের আশেপাশে বিভিন্ন ধরনের সিচুয়েশন ফেস করতে হয় আমরা বিভিন্ন সমস্যার সম্মুখীন হই তখন বুঝতে পারি কিভাবে এর পরিবর্তন আসে এটা আসলে মানুষ তার মাইন্ড থেকে বুঝতে পারে সমস্যার পরিবর্তন কিভাবে সমাধান হয় সেটা।

মামানুষে মাইন্ড এবং ব্র্যান্ড ক্ষমতা কয়েকশো কম্পিউটারের থেকেও শক্তিশালী এবং বেশি চিন্তা ধারা রাখার ক্ষমতা রাখে কেননা কম্পিউটার বা যা কিছু বলেন অথবা পৃথিবীতে যা কিছু আছে সব কিছু মানুষের দ্বারা তৈরি অর্থাৎ মাইন্ড ধারা যা কিছু তৈরি করা হয়েছে সেগুলো কেবলমাত্র যে সকল বিষয় বলা হয়েছে-সেগুলো কাজ করবে এর বাইরে নয় কিন্তু মানুষের মাইন্ড কয়েকশো কম্পিউটারের থেকে শক্তিশালী।

সময়ের পরিবর্তন আসলে আপনি সেটা ধরতে পারবেন বুঝতে পারবেন যে এটা পরিবর্তন হচ্ছে এটা পরিবর্তন হয়েছে অথবা এটা পরিবর্তন হবে না এ বিষয়টি আপনি নিশ্চিন্তে বুঝতে পারবেন। পরিবর্তনের ছোঁয়া আপনি নিজেই দেখতে পাবেন যে হ্যাঁ এটা এখনই পরিবর্তন হয়ে যাবে এরকম ভবিষ্যৎ আপনি বলতে পারবেন এরকম অনেক সিচুয়েশন রয়েছে।

সময়ের পরিবর্তন – আমাদের করণীয়!

সময়ের সাথে তাল মিলিয়ে থাকা বর্তমানে আমাদের উচিত সময় যে রকম ভাবে ব্যবহার করে সময়ের সাথে সেভাবেই ব্যবহৃত হওয়া উচিত আপনি এখন ডিজিটাল সময় ডিজিটাল যুগে এসে যদি আদিমকালের সচরাচর যে ব্যবহার যেতে চাই চালান সেগুলো ব্যবহার করেন তাহলে দেখবেন আপনার সাথে কেউ নেই অথবা আপনাকে সবাই ইগনোর করে চলছে তাই আমরা বলি সময়ের সাথে তাল মিলিয়ে থাকা জরুরি।

জোয়ার ভাটা এ বিষয়টি আমরা জানি বাতাস এসে জোয়ার আসবে আবার জোয়ার ভাটার তাই সময়ের-পরিবর্তন হবেই সেটা যেভাবে হোক। সময়ের পরিবর্তনে আপনাকে আমাকে অনেক কিছু করে ফেলতে পারে তবে নিজেকে নিজের মত করে প্রস্তুতি করতে হবে।

সময়ের পরিবর্তনে ফকির থেকে মানুষ ধনী হয়ে যায় আবার ধনী থেকে ফকির হয়ে যায় তাই বন্ধু স্বাভাবিক এবং সম্পূর্ণ ক্রেডিট সময়ের পরিবর্তন এবং মাত্র একটু সময় প্রয়োজন হয় আপনাকে উপর থেকে নিচে ফলানোর জন্য কিংবা নিচ থেকে উপরে উঠানোর জন্য এর জন্য অনেক বেশি টেকনিক কিন্তু অনেক বেশি কিছু করতে হয় না শুধু সময়ের পরিবর্তন দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *