মাত্র পাঁচ দিনে হাতের নখ দ্রুত বড় করার পদ্ধতি গুলো জানুন

নখ দ্রুত বড় করা
ad

আসসালামু আলাইকুম! গুড সলিউশন লাইন হেলথ টিপস এর আরো একটি ব্লগে আপনাকে স্বাগতম। আমাদের আজকের আলোচনার বিষয় হচ্ছে “হাতের নখ দ্রুত বড় করা যায়” তাহলে চলুন আর অপেক্ষা কেন উপায় গুলো জেনে নেই।

আমরা মেয়েরা সবাই চাই আমাদের নখ লম্বা এবং সুন্দর হোক। কারণ লম্বা নক মেয়েদের হাত কে আরও অনেক সুন্দর করে তুলে। আর তাছাড়াও যদি আমাদের নখ লম্বা হয় তাহলে আমরা আমাদের লক্ষ্যে বিভিন্ন রকমের স্টাইল করতে পারি। যেটা এখন ভীষণ ফ্যাশনেবল।

কিন্তু বন্ধুরা আমাদের সবার নখের গ্রোথ একই রকম হয় না। কয়েকজনের নখ পাতলা হওয়ার কারণে একটু বড় হওয়ার আগেই ভেঙে যায় আর কয়েকজন আর নক খুব ধীরে ধীরে গ্ৰো করে। এইজন্য ফ্রেন্ডস আজকে আমি আপনাদেরকে অসাধারণ একটি রেমিডি দেখাবো যা ব্যবহার করলে আপনার হাতের নখ দ্রুত গতিতে লম্বা হতে থাকবে।

আরো পড়ুন: ওজন বাড়ানোর সহজ পদ্ধতি | Weight Gain Diet Tips

আরণ্যক একটু লম্বা হওয়ার আগেই ভেঙে যাওয়ার যে সমস্যা থাকে সেটা দূর হবে আর তাছাড়াও এই রেমিডি ব্যবহারের ফলে আপনার নখের হলদে হয়ে যাওয়া যে সমস্যা রয়েছে সেটাও দূর হয়ে যাবে। আর্ণব খুব নাম্বার দ্রুত সুন্দর ও আকর্ষণীয় হয়ে উঠবে।

নখ দ্রুত বড় করার রেমিডি কিভাবে বানাবো?

Nails Cleaning” সবার প্রথমে আমাদের হাতের নখ পরিষ্কার করে নিতে হবে, এর জন্য সবার প্রথমে একটি বাটিতে কিছুটা গরম পানি নিয়ে নিন। তারপর এরমধ্যে অ্যাড করুন অর্ধেক চামচ লবণ। আর এক চামচ লিকুইড বেবি ওয়াস। এরপরে ভাল করে মিক্স করে নিন। এবার এই মিশ্রণটির মধ্যে আপনার হাতের নখ গুলো কে ৫ মিনিট ভিজিয়ে রাখুন।

বাটির মধ্যে ৫ মিনিট নখগুলো ভিজিয়ে রাখার পরে আপনার নখ গুলোকে পরিষ্কার পরিচ্ছন্ন করার জন্য একটা ব্রাশে অল্প একটু বেবি বাস নিয়ে আপনার নখ গুলো ক্লিন করতে থাকুন। বেবি ওয়াস খুব সফট এবং কোমল হয় এই কারণে এর সাহায্যে নখ পরিষ্কার করলে আপনার নাম এবং হাতের স্ক্রিনের খুব সফট হবে। এইভাবে কিছুক্ষণ হাতের নখ গুলো কে ক্লিন করে নেয়ার পর পরিষ্কার পানি দিয়ে ধুয়ে ওয়াশ করে নিন।

Nails Growth Serum” এই উপাদানটি বাড়ানোর জন্য সবার প্রথমে একটা বাটিতে এক চামচ ব্যাজলিন নিয়ে নিন। তারপরের মধ্যে অ্যাড করুন এক চামচ অলিভ অয়েল এবং দুটো ভিটামিন ই ক্যাপসুল, এবং ভালো করে এটাকে মিক্স করুন। মিনিমাম ৫ থেকে ১০ মিনিট এটাকে মিক্স করার পর এটা হাতে ব্যবহারের উপযোগী হবে। প্রতিদিন ঘুমানোর আগে মিক্সার করা এই রেমিডি হাতের নখের উপরে মিনিমাম ৫ মিনিট ম্যাসাজ করুন।

নখ দ্রুত বড় করা রেমেডি কিভাবে বুবহার করবেন?

এই রেমিডি টির মধ্যে রয়েছে ভেসলিন ভিটামিন ই ক্যাপসুল এবং অলিভ অয়েল আছে যা আমাদের লক্ষ্যে খুবই হেলদি এবং মজবুত করে তুলে। যার ফলে নক খুবই লম্বা হতে শুরু করে। আরণ্যক ভেঙে যাওয়ার সমস্যা দূর হয়ে যাবে।

আরো আর্টিকেল পড়ুন: বাংলা পত্রিকা থেকে

আর তাছাড়াও এই রে নখগুলো ডিহাইড্রেট আর মস রাইস করতে সহযোগিতা করে, যার ফলে নক খুব ব্রাইট হয়ে যায়। আর খুব সুন্দর দেখায়। যদি যদি আপনার এই রেমিডি টি বেশি হয়ে যায় সে ক্ষেত্রে আপনি এটা একটি পরিষ্কার পাত্রের মধ্যে রেখে দিতে পারেন মিনিমাম ছয় থেকে সাত দিন পর্যন্ত।

তো ফ্রেন্ডস আপনারা এইরে রেমডি নিয়মিত সাতদিন পর্যন্ত রাতে শোবার আগে ব্যবহার করুন। আশা করি খুব দ্রুত এর উপকার আপনি পেতে শুরু করবেন।

https://www.youtube.com/watch?v=h3gElwF6Afc

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *